Today 04 Apr 2020
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

আনপসিবল ইতিহাস… এজন্য নুবেল আশা করাই যায়।

লিখেছেন: শাওন রশিদ | তারিখ: ২১/০৮/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 1014বার পড়া হয়েছে।

কাল ইতিহাস লিখতে হবে। ভাবতেছি এমন কিছু লিখব যা কেউ জানেনা। যেমন চাইনিজ ম্যানেজমেন্ট থিঙ্কার চো, কে জু সু নামের এক রমনীর প্রেমে পড়ে তাকে বিয়ে করে। পরে পরিবারে মিস্ম্যানেজমেন্ট এর কারনে অশান্তি আরম্ভ হয়। দুঃখে তিনি পাহাড়ে গিয়ে “চোঁ’র সংবিধান” রচনা করেন।
দা আক্কাড়িয়ান কোড অফ এসনুনা এক কালোবাজারি ফাজিলের লেখা বই। ধরা খাওয়ার পর জেলে বসে স্বপ্নযোগে পাওয়া কথা গুলো খাগড়ার কলম দিয়ে মাটির স্লেটে লেখেন। এজন্য ব্যাবিলন সরকারের অতিরিক্ত ১৫ মিনা অর্থাৎ ৯০০ শেকেল খরচা হয়।
মিশরীয়রা ইন্টারনেট এর মাধ্যমে ম্যানেজমেন্ট এর কাজ করত। সব স্থানে ওয়াইফাই ছিল। কারন সেখানে কোন তার পাওয়া যায়নি। হেতেম ফাতিহ হটেপ নামের এক ভদ্রলোকের না খুঁজে পাওয়া ডায়েরীতে এই তথ্য লেখা আছে।

১,১১৪ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমি একজন ছাত্র। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষে অধ্যয়ন করছি। সোঁদা হাসি খুশি থাকার চেষ্টা করি। সবাইকে নিয়ে আড্ডা মারা মজা করা আমার নেশাই বলা চলে। লেখালেখি করি অনেক আগে থেকেই। একসময় নিজের লেখা কাউকে দেখাতাম না। অবশ্য এখন যাই লেখি না কেন অন্তরজালের এই জগতে পোস্ট করে দেই। যেমন ই লেখি না কেন কিছু মানুষের সাথে পরিচয় হচ্ছে। তাদের কাছ থেকে অনেক কিছু শিখতে পারছি, জানতে পারছি। একজন অতিসাধারন মানুষের এর চেয়ে বেশি পাওয়ার আর কিইবা আছে...?
সর্বমোট পোস্ট: ২৪ টি
সর্বমোট মন্তব্য: ১৩০ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৭-২৭ ১০:১১:৩১ মিনিটে
banner

১০ টি মন্তব্য

  1. এ হুসাইন মিন্টু মন্তব্যে বলেছেন:

    অসমাপ্ত ইতিহাস। হাতিম ফাতিহটা কে ?

    • শাওন রশিদ মন্তব্যে বলেছেন:

      এই ইতিহাস এর কোন ভিত্তি নাই। আমি বন্ধুদের সাথে দুষ্টুমি করার উদ্দেশ্যে পোস্ট টা লিখেছিলাম। হাতিম ফাতিহ বলতে কোন ব্যাক্তি নাই।

  2. তাপসকিরণ রায় মন্তব্যে বলেছেন:

    একটু ভুমিকার মাধ্যমে লিখলে লেখাটা আমার মনে হয় আরও স্পষ্ট ও ভাল হত।

  3. আলামগীর কবির মন্তব্যে বলেছেন:

    জটিল ইতিহাস। বিবিএ -এর সিলেবাসের ইতিহাস বোধহয়।

  4. শাওন রশিদ মন্তব্যে বলেছেন:

    পরীক্ষার আগের রাতে লিখেছিলাম। পড়া মাথায় কিছু ঢুকছিলনা। তাই বন্ধুদের সাথে মজা করার জন্য পোস্টটা লিখেছিলাম। অনেকে দেখেছি সত্য ভেবে বসে আছে… আর এরকম লেখা লিখবনা ভাই… কানে ধরেছি…

  5. তৌহিদুল ইসলাম ভুঁইয়া মন্তব্যে বলেছেন:

    মজাটা ভালোই লেগেছে।

  6. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    বেশ জঠিল তো
    ভাবনা ভাল
    শুভ সকাল

  7. হাসান ইমতি মন্তব্যে বলেছেন:

    হে হা হি খিক ফিক

  8. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    মজা করার জন্য ধন্যবাদ

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top