Today 26 May 2020
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

এফএম এ কিছুক্ষণ…

লিখেছেন: মুহাম্মদ দিদারুল আলম | তারিখ: ০৩/০৯/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 947বার পড়া হয়েছে।

হাই,হাই,হাই ফ্রেন্ডস আমি আপনাদের আর,জে আম্বিয়া ছুন্দরী। সব ভাইকে রেডিও ৪২০’র পক্ষ থেকে জানাচ্ছি শুভ মনিং। আপনারা নিশ্চয়ই এই বিউটি কিউটি সকালে সব ভাই গুড আছেন।
আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি রেডিও ৪২০’র সকাল বেলার শো-“তুমি কি শুনতে পাচ্ছো চিটাগং”।আজ থার্টি ফাষ্ট জুলাই মঙ্গলবার। আজ একটি ইংরেজি গান দিয়ে শুরু করবো আমাদের সক্কালবেলার শো। তাহলে শুনুন বিলকিস বানু ও মফিজ মিয়ার কন্ঠে প্রথম গাওয়া-‘ও মাই ডার্লিং’ গানটি।…(গান শেষে)
হেই! হেই!! হেই!!! ফ্রেন্ডস আপনাদের মেনি,মেনি,এসএমএস জমা হয়ে গেছে ইতিমধ্যে। এবার কয়েকটি এসএমএস রিডিং করবো আমি।

# ব্যাটারীগলি থেকে বাবুল মিয়া লিখেছেন-হাই আম্বিয়া কেমন আছো তুমি? তোমার কন্ঠটা খুব সুইট,ইচ্ছে করছে ছুঁয়ে দেখতে।
* আচ্ছা বাবুল মিয়া আপনি চোখ বন্ধ করুন,আর মনে মনে ভাবুন যে আমার কন্ঠ ছুঁয়ে দেখেছেন। এবার হয়েছেতো।
# নালাপাড়া থেকে নায়লা লেখেছেন-‘হ্যালো আম্বিয়া তুমি চিটিং রবিনকে বলো আমি তার জন্য তিন রাস্তার মোড়ে অপেক্ষা করছি।’
* হেই,মিষ্টার চিটিং রবিন আপনার জন্য নায়লা তিন রাস্তার মোড়ে তিন ঘন্টা ধরে ষ্ট্যাডিং করে আছেন। আপনি জলদি লাফাইতে লাফাইতে তিন রাস্তার মোড়ে চলে যান।
# তিন পোলের মাথা থেকে তিনা লিখেছেন-‘আম্বিয়া তুমি কি জানো আজ আমার বার্থডে? কেও আমাকে উইস করছেনা তাই মন খারাপ।’
* হে, তিনা গত পরশুদিনও তুমি লিখেছ ওই দিন তোমার বার্থডে, আজো লিখেছ তোমার বার্থডে। যাক তারপর ও তোমাকে জানাচ্ছি রেডিও ৪২০’র পক্ষ থেকে মেনি মেনি শুভ জন্মদিন।
হ্যালো লিচেনার এবার যাবো বিজ্ঞাপন বিরতিতে ততক্ষণে আপনারা আমাকে এসএমএস করতে থাকুন। আপনাদের অনেক অনেক এসএমএস চাই আর এসএমএস করতে আপনাদের ল্যান্ডফোন থুক্কু মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন– আর,জে আম্বিয়া স্পেস দিয়ে আপনার ম্যাসেজটি লিখে পাঠিয়ে দিন ৪২০০ নাম্বারে।…(বিজ্ঞাপন বিরতির পর)
ডিয়ার লিচেনার বিজ্ঞাপন বিরতির পর আমি আবার ফিরে এলাম। এখন আমরা চলে যাবো আমাদের আউটার ব্রডকাষ্টার কমলার কাছে। কমলা আমাদের জানিয়ে দিবে ওয়েদার আপডেট-‘ দিন রাত ’
হাই ফ্রেন্ডস, আমি কমলা আপনাদের জানিয়ে দিচ্ছি ওয়েদার আপডেট ‘দিন রাত’। আজ শহরের কোথাও কোথাও বৃষ্টি হওয়ার কথা থাকলেও বৃষ্টি হচ্ছেনা। প্রচন্ড গরমে ও ঘন ঘন লোডশেডিংয়ের কারণে শহরের মানুষ আস্তে আস্তে খালি গায়ে রাস্তায় বেরুনো শুরু করেছে। আজ সবোর্চ্চ ও সবোর্চ্চ নিন্ম কোন তাপমাত্রা নেই বলে আমি দুঃখিত। এই হলো এখনকার ওয়েদার আপডেট। এখন ফিরে যাবো ট্রাফিক আপডেট জানার জন্য শেফালীর কাছে–হ্যালো লিচেনার আমি শেফালী–আপনাদের ট্রাফিক আপডেটে আমন্ত্রণ জানাচ্ছি– আমি এখন দাঁড়িয়ে আছি হাড্ডি কোম্পানীর মোড়ে। এখান থেকে পানওয়ালা পাড়া ও হাজি পাড়ার রিকসার কোন জ্যাম দেখা যাচ্ছে না। নালাপাড়া থেকে মাদারবাড়ি ও মাদারবাড়ি থেকে পাঠানটুলি পর্যন্ত রাস্তা একদম খালি। গোলপাহাড়ের মোড় থেকে বদনাশাহর মাজার পর্যন্ত বড়লোকদের গাড়ির ভীষণ ভীড়। ভীড় থাকলেও আপনারা পায়ে হেটে ফুটপাত ব্যবহার করে চলাচল করতে পারবেন বলে আমাদেরকে ট্রাফিক পুলিশ জানিয়েছে। এহলো ট্রাফিক আপডেট। চলুন ফিরে যাই আম্বিয়ার কাছে।
বন্ধুরা আমরা ওয়েদার আর ট্রাফিক আপডেটের পর আবার ব্যাক করলাম আজকের অনুষ্ঠানে। চলুন লিচেনার আরো কিছু এসএমএস পড়ি। আপনাদের প্রচুর এসএমএস এসেছে—
# মেথরপট্টি গলি থেকে মফিজ লিখেছে–আচ্ছা আম্বিয়া বলতো, ‘সোনা বন্ধু তুই আমারে বট্কি দিয়া কাট্টালা ’। এই গানটির শিল্প ও সুরকার কে?
* মফিজ এমুহুর্তে আপনার প্রশ্নের উত্তর দিতে পারছিনা, একটু পরে আমি আপনাকে জানাচ্ছি।
#  বিশ্ব কলোনী ও বার্মা কলোনী থেকে দুই বান্ধবী জরিনা ও করিমন লিখেছে-আম্বিয়া আমাদের জন্য আজারবাইজানের গায়িকা কুলছুম বেগম এর গাওয়া বাংলায় নোয়াখালী ভাষার গানটি প্লে করো প্লিজ।
* ঠিক আছে জরিনা ও করিমন আপনাদের জন্য সেই গানটি প্লে করছি। আর ফ্রেন্ডস এরি সাথে সাথে আমার চলে যাওয়ার সময় হলো। টুমরো চেইম টাইমে আবার বেক করবো তোমাদের মাঝে,ততক্ষণ সবাই ভেরি ভেরি গুড থাকুন।

১,০২৫ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
সর্বমোট পোস্ট: ৭৭ টি
সর্বমোট মন্তব্য: ১০১ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৮-২৮ ১১:৫৮:৪৮ মিনিটে
banner

১০ টি মন্তব্য

  1. এ টি এম মোস্তফা কামাল মন্তব্যে বলেছেন:

    জোসসসসসসসসসস হইছে মামা !!!!!!!!!!!!!!
    (এফএম তরিকায় কমেন্ট করলাম)

  2. আলামগীর কবির মন্তব্যে বলেছেন:

    ভাই এসব থেকে বাঁচার উপায় কি?

  3. তুষার আহসান মন্তব্যে বলেছেন:

    ভাল লাগা +++++++++++++

  4. এম, এ, কাশেম মন্তব্যে বলেছেন:

    ভিন্ন ধর্মী
    অসংখ্য ভাল লাগা ++++++++++

  5. খাদিজাতুল কোবরা লুবনা মন্তব্যে বলেছেন:

    সত‌্যিই জোস হইছেরে ভাইইইইইই…………

  6. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    দারুন হয়েছে। আরজে হওয়ার জন্য এখনই দরখাস্ত করতে পারেন।

  7. আঃ হাকিম খান মন্তব্যে বলেছেন:

    এখন আরও বাজে অবস্থা।

  8. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    বেশ । সুন্দর হয়েছে ।

  9. সহিদুল ইসলাম মন্তব্যে বলেছেন:

    খুব সুন্দর লিখেছেন , আরও ভাল লিখবেন এফএম নিয়ে।

  10. মুহাম্মদ দিদারুল আলম মন্তব্যে বলেছেন:

    ধন্যবাদ সকলকে…

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top