Today 24 Sep 2018
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

কিছু কথা

লিখেছেন: ব্যবস্থাপনা সম্পাদক | তারিখ: ২৩/১০/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 591বার পড়া হয়েছে।

বেশ কিছুদিন ধরে চলন্তিকাতে কিছু প্রদায়ক এমন কিছু লেখা পোস্ট করেছেন, যৌনতা/ যৌন শিক্ষা বিষয়ক, যে গুলো চলন্তিকার জন্য মানানসই না। আমরা সেসব পোস্ট মুছে দিচ্ছি।  ইতিমধ্যে বেশ কিছু পোস্ট মুছে দিয়েছি। যদি এখনও কোন লেখা থেকে থাকে তবে আমাদেরকে লেখার লিঙ্ক মেইল করে দিলে আমরা সে লেখাটি মুছে দিব। কিছু লেখা মুছে দেবার জন্য অই লেখাগুলোতে করা মন্তব্য মুছে গেছে। আর সে জন্য অই মন্তব্য করার জন্য মন্তব্যকারীর প্রাপ্ত মন্তব্য প্রতি ২ পয়েন্ট বিয়োগ হয়ে গেছে আর সাথে সাথে জরিমানা স্বরূপ পোস্টধারীর পোস্ট প্রতি ৩০ পয়েন্ট ও মন্তব্য মুছে যাবার জন্য মন্তব্য প্রতি ৫ পয়েন্ট বিয়োগ করা হয়েছে।

আমরা ফিচার ধর্মী লেখা পছন্দ করি। নারী-পুরুষ নিয়ে ফিচার ধর্মী লেখা থাকতে পারে। কিন্তু যৌনতা/ যৌন শিক্ষা/ যৌনধর্মী অশ্লীল ধাঁচের লেখা গুলো আমরা নিষিদ্ধ করছি। আজ এই পোষ্টের পর যদি কেউ আবার সে ধরনের লেখা লিখেন তাহলে তাকে কোন কারন দেখানো ছাড়াই সরাসরি ব্যান করে দেওয়া হবে।

বিনীত

সম্পাদক

৬৬২ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
সর্বমোট পোস্ট: ৭৫ টি
সর্বমোট মন্তব্য: ৪৫৬ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-০৪-২০ ০৫:০৫:২৮ মিনিটে
Visit ব্যবস্থাপনা সম্পাদক Website.
banner

৩ টি মন্তব্য

  1. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    সঠিক সিদ্ধান্ত নিলেন। ধন্যবাদ।

  2. আরজু মন্তব্যে বলেছেন:

    ধন্য বাদ সম্পাদক ভাই আপনি সঠিক পদক্ষেপ নিয়েছেন।
    কালকে একজনের লিখা আমি পছন্দ করিনি। উনি সিনিয়র একজন কবি।
    আমি প্রথমে ওনার কবিতার ছবিগুলি দেখিনি তাহলে আমি নিসন্দেহে কোনো কমেন্টস করতামনা। আমি মনে করি
    এধরনের ছবি পোস্ট করা উচিত হয়নি। আমি কমেন্টস টা ডিলিট করতে পারিনি। ঐধরনের লিখায় আমি কমেন্টস করতে চাইনা।

  3. সাঈদ চৌধুরী মন্তব্যে বলেছেন:

    ধণ্যবাদ ভালো সিদ্ধান্তের জন্য । আমি বিনীতভাবে অনুরোধ করে বলছি আপনাদের প্রস্তাবিত ১০০০ এর অধিক মন্তব্য কারীদের অতিরিক্ত ২০০ পয়েন্ট দেওয়ার বিষয়টি নতুন করে ভাবার জন্য । মন্তব্য গঠন মূলক হওয়া উচিৎ । একলাইন বা একটি শব্দে মন্তব্য দিয়ে লেখার বিচার করার চেয়েও বোনাসের আকাঙ্খা বেশী বোধ হয় । আর এক মাসে ১০০০টি মন্তব্য দেওয়ার জন্য ঐরকম মান সম্মত কমপক্ষে ২০০টি লেখা পাওয়া দরকার । মাননীয় সঞ্চালক আশা করি বিষয়টি ভেবে দেখবেন । ধণ্যবাদ ।

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top