Today 19 Sep 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

চলন্তিকার শততম পোষ্ট

লিখেছেন: মোসাদ্দেক | তারিখ: ০৯/০৬/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 738বার পড়া হয়েছে।

চলন্তিকার শততম পোষ্ট

শুভেচ্ছা সবাইকে..
আশা করি আপনারা সকলেই ভাল আছেন? চলন্তিকা একিট নতুন ব্লগ। সকলের আন্তরিকতা আর ভালবাসায় মূখরীত হতে শুরু করেছে ব্লগটি। ব্লগটি চালু হতে ইতিমধ্যে বেশ কিছু উদ্যগ নেয়া হয়েছে। পরিবর্তন আনা হচ্ছে বিভিন্ন বিষয়ে। সম্মানিত ব্লগারদের লেখা-মন্তব্য আর গঠনমূলক সমালোচনায় ইতিমধ্যে প্রাণবন্ত হতে শুরু করেছে ব্লগটি। বেশ কয়েকজন তরুণ উদয়মান ব্লগার ব্লগটিকে ভালবেসে নিয়মিত পোষ্ট এবং প্রতিটি পোষ্টে তাদের মূল্যবান মন্তব্য প্রদান করার মাধ্যমে স্ব-স্বস্থান থেকে ব্লগটি উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমরা আশা করি ব্লগটি খুব অল্পদিনে বাংলা ব্লগ বিশ্বে নিজের অবস্থান শক্ত করতে পারবে। এই পোষ্টে চলন্তিকার শততম পোষ্ট এই পোষ্টের মাধ্যমে বাংলা ব্লগ বিশ্বে সকল ব্লগারকে রইল চলন্তিকার পক্ষ থেকে শুভেচ্ছা। কৃতঙ্গতা বাংলা প্লাটফর্মের প্রথম ব্লগ সামুর কর্তৃপক্ষ এবং সংশ্লীষ্ট সকলকে তাদের প্রচেষ্টা আর ভালবাসায় বাংলায় স্থান করে নিয়েছে ব্লগ।

আশা করি অদূর ভবিষৎ এ চলন্তিকা একটি উজ্জ্বল নাম হবে। বয়ে আনবে নতুন ইতিহাস। এই সৃজনশীল উদ্যগের জন্য চলন্তিকার সম্মানিত কর্তৃপক্ষকে কৃতঙ্গতা এবং শ্রদ্ধা জানাচ্ছি। সেই সাথে চলন্তিকার উন্নয়ন এবং পথচলায় ব্লগারদের পক্ষথেকে প্রাপ্ত পরামর্শ গুরুত্বের সাথে দেখার জন্য অনুরোধ করছি।

চলন্তিকার জন্য কয়েকটি পরামর্শঃ
১. ব্লগটিতে পোষ্টের মাঝে যে এড দেয়া আছে তা এক পাশে প্রদর্শন করলে লেখার সুন্দর্য বিনিষ্ট হয়না।তাই গুরুত্বের সাথে দেখার অনুরোধ রইল।
২. ব্লগটিতে লেখকদের জন্য আগামী ঈদে একটি সংকলন করা যেতে পারে। এটা হতে পারে ই-বুক। তবে প্রকাশনায় গেলে ব্লগার সংখ্য বৃদ্ধিতে বেশ ভুমিকা রাখতে পারে। এটা পেপারব্যকেও হতে পারে। অথবা অন্য কোন ব্লগ বা সাহিত্য পত্রিকার সাখে যৌথ উদ্যগেও হতে পারে।
৩. সঞ্চালক নির্বাচিত পোষ্টের সংখ্যা অনেক বেশী দেখালে সাইটটি দেখাতে খারাপ লাগে। তাই বিষয়টি একটু খেয়াল করার জন্য দৃষ্টি আকর্ষন করছি।

শুভকামনা রইল…..

৮৫০ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
বাংলা আমার প্রাণের স্বর বাংলা আমার মা, বাংলা তুমি কন্ঠ আমার স্বপ্নের পূর্ণতা। আমার ব্লগে আপনাকে স্বাগতম...
সর্বমোট পোস্ট: ৩৮ টি
সর্বমোট মন্তব্য: ৮৭ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৫-২৭ ০২:২০:০৯ মিনিটে
banner

৭ টি মন্তব্য

  1. সম্পাদক মন্তব্যে বলেছেন:

    চলন্তিকার পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন !!!!

  2. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    ব্লগটিতে পোষ্টের মাঝে যে এড দেয়া আছে তা এক পাশে প্রদর্শন করলে লেখার সুন্দর্য বিনিষ্ট হয়না।তাই গুরুত্বের সাথে দেখার অনুরোধ রইল।
    >>সহমত।

  3. সম্পাদক মন্তব্যে বলেছেন:

    প্রায় ২০দিন পূর্বে চলন্তিকার পরীক্ষামূলক যাত্রা শুরু হয়। এই ২০দিনে আমরা ৭৩ জন লেখক, ১০২ টি লেখা ও ৪৪৮ টি মন্তব্য পেয়েছি। গড়ে প্রতিদিন ৩জন নতুন লেখক, ৫টি লেখা আর ২০টির অধিক মন্তব্য পেয়েছি। এটা খুবই আশাজনক। চলন্তিকা ৭দিন পূর্বেও ALEXA তে দেড়কোটি তম সাইট ছিল। আজ এই মুহূর্তে সেটা ৪৬,৪৫,৪৯৯তম। আর বাংলাদেশে ১৭,৮৬২ তম। এত দ্রুত এটা সম্ভব হয়েছে শুধুমাত্র আপনারা লেখকদের জন্য। এ সফলতা আপনাদের।
    আপনাদের অভিনন্দন!!!

  4. আজিম হোসেন আকাশ মন্তব্যে বলেছেন:

    আপনাকে আন্তরিক অভিনন্দন !!!!

    ১০০তম পোষ্ট এ ব্লগারগণেএর পক্ষ থেকে আপনাকে জানাই মোবারকবাদ।

  5. আরিফুর রহমান মন্তব্যে বলেছেন:

    চলন্তিকার প্রতি অভিনন্দন।

  6. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    অভিনন্দন আপনাকে সহস্র

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top