Today 19 Nov 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

চলন্তিকা প্রিন্ট প্রকাশনা

লিখেছেন: হাসান ইমতি | তারিখ: ১০/০৪/২০১৫

এই লেখাটি ইতিমধ্যে 887বার পড়া হয়েছে।

এপ্রিল থেকে তো চলন্তিকার প্রিন্ট প্রকাশনা হবার কথা ছিল, প্রিন্ট প্রকাশনার জন্য লেখা চাওয়া হল,  এ ব্যাপারে তো আর কোন খোঁজ খবর পেলাম না, বন্ধুরা, তোমরা এ ব্যাপারে কেউ কিছু জানো কি ?

৮৮৩ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমি হাসান ইমতি, জন্মস্থান ফরিদপুর, বর্তমান বাসস্থান উত্তরা, ঢাকা । আমি মূলতঃ অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্মে লেখালেখি করে থাকি । এ ধারায় কবিতা ভিত্তিক সাইটের ভেতর রয়েছে বাংলা কবিতা, কবিতা ক্লাব, কবিতা ইবারয়ারি, গল্প কবিতা, বাংলার কবিতা ইত্যাদি এবং ব্লগের ভেতর সামহোয়্যার ইন ব্লগ, চলন্তিকা, ইস্টিশন, নক্ষত্র, আমার ব্লগ, চতুর্মাত্রিক ইত্যাদি। ইতিমধ্যে ই-ম্যাগের ভেতর অন্যনিষাদ, কালিমাটি, মিলন সাগর, জলভূমি, প্রতিচ্ছবি, বাঙ্গালিয়ানা সহ আরও কিছু ব্লগজিন ও বাজিতপুর প্রতিদিন, মিডিয়াবাজ, নব দিবাকর, তোমার আমার, বাংলা নিউজ ২৪, নারায়ণগঞ্জ টাইমস সহ আরও কিছু অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়েছে আমার লেখা । প্রিন্ট মিডিয়ার ভেতর গত ২০১৫ ইং বইমেলায় সাহিত্যকথা, অন্যপ্রকাশ, তারুন্য সহ আরও কয়েকটি সংকলনে আমার লেখা প্রকাশিত হয়েছে । এর বাইরে ভারতের দিগন্ত পত্রিকা, যুগসাগ্নিক, ঢাকার লেখচিত্র প্রকাশনী, বাংলার কবিতাপত্র, অতসী পত্রিকাসহ আরও কিছু প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে আমার লেখা । অনলাইনে আয়োজিত আটকাহন সাহিত্য পুরস্কার, গল্পলেখা সাহিত্য পুরস্কার ও সৃষ্টিসুখের উল্লাসে সাহিত্য পুরস্কার সহ আরও কিছু সাহিত্য পুরস্কার আমার লেখাকে সন্মানিত করেছে । ব্যক্তি জীবনে আমি কমনওয়েলথ এম বি এ শেষ করে সি এ করার পাশাপাসি একটি উৎপাদন মুখী প্রতিষ্ঠানে নিরীক্ষা বিভাগে কর্মরত আছি । গুগলে অভ্র দিয়ে বাংলায় "হাসান ইমতি" লিখে সার্চ দিলে আমার সম্পর্কে আরও জানা এবং আমার লেখার একাংশ পড়া যাবে ।
সর্বমোট পোস্ট: ১৫৪ টি
সর্বমোট মন্তব্য: ৮০৮ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-১২-১৪ ১১:৫৬:২৪ মিনিটে
Visit হাসান ইমতি Website.
banner

৭ টি মন্তব্য

  1. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    আমিও জানিনা

  2. অনিরুদ্ধ বুলবুল মন্তব্যে বলেছেন:

    মাননীয় ব্যাবস্থাপনা সম্পাদকের দফতর থেকে বলা হয়েছিল –
    “আপনাদের কারো কোন প্রশ্ন ও পরামর্শ থাকলে এখানে সেটা করতে পারেন…”
    তারপর অনেকেই এ বিষয়ে নানান প্রশ্ন রাখলেও মাননীয় সম্পাদক বোধহয় সেসবের জবাব দেয়ার প্রয়োজনীয়তা বোধ করেন নি। মনোনিত লেখার ঘোষনার ক্ষত্রেও ওই একই হাল…

  3. হাসান ইমতি মন্তব্যে বলেছেন:

    বলা হয়েছিল মনোনীত লেখা বিভাগে লেখা দিতে কিন্তু ওখানেও দেখলাম একই নীরবতা । প্রকাশনা হোক বা না হোক, বা বিলম্বিত হোক আশা করছি সম্পাদক মহোদয়ের কাছ থেকে এ ব্যাপারে বিস্তারিত জানতে পারব ।

  4. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    বিস্তারিত জানাবেন শ্রীঘ্রই
    মাননীয় সম্পাদক মহোদয় আশা করছি
    সে আশায় আছি …………..চলন্তিকার শুভ কামনায়

  5. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    জানি না

    তবে সম্পাদক সাহেব খুব শীঘ্রই আমাদের জানাবেন আশা করছি।

  6. সহিদুল ইসলাম মন্তব্যে বলেছেন:

    আমি হতাশ হয়েছি………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………

  7. টি. আই. সরকার (তৌহিদ) মন্তব্যে বলেছেন:

    আমার মনে হয়, এসব বিষয়ে সম্পাদক সাহেবকে আরো বেশি সচেতন হওয়া উচিত এবং প্রতিনিয়ত এসব বিষয়ে লেখক আর পাঠকদের অবহিত করা উচিত । জানিনা এ বিষয়টি নিয়ে কেন এখনো কর্তৃপক্ষ নীরব ভূমিকা পালন করছেন !

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top