Today 16 Oct 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

পণ্য

লিখেছেন: এম আর মিজান | তারিখ: ১৩/০৬/২০১৪

এই লেখাটি ইতিমধ্যে 791বার পড়া হয়েছে।

ভিষন লজ্জা লাগছে।পা যেন আটকে গেছে।মনে হচ্ছে বরগ। জমে গেছে পুরো দেহের শিরা উপশিরা জুড়ে।কিছুতেই পা সামনের দিকে এগুচ্ছে না।ভয়ের লক্ষন ভিতর থেকে বাহিরেও ছড়িয়ে পড়েছে।পুরো শরীর কাঁপছে। ভিতর থেকে ছোট বোন আর মা এক প্রকার ধাক্কা মেরেই সামনে ঠেলে দেয় অনুকে।বেচারি অসহায়ের মত দাঁটিয়ে থাকে।না সামনে যেতে পারছে,নাপারছে পিছনেও যেতে।লজ্জায় পাথর হয়ে দাঁড়িয়ে রইল ওখানেই।এই প্রথম কোন ছেলের সামনে নিজেকে প্রদর্শন করতে হচ্ছে।রায়বর ঈ প্রথম ডাক দিলেন লজ্জা পাচ্ছ কেন মা?আমরাইতো এখানে।আসো,বস মা।অনুর মৃদু পায়ে এগিয়ে যাওয়ার দিকেই সবার দৃষ্টি নিবন্ধ।

৮৪৫ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
এম আর মিজান।শরীয়তপুর জেলার নড়িয়া থানায় জন্ম।১৯৮৯ সালের ০৫ ই ফেব্রুয়ারি। লেখালেখিতে হাতে খড়ি ক্লাস সেভেন থেকে।আশাহত হওয়াতে ছোট বেলার কোন লেখাই অবশিষ্ট নেই।গান লিখাই ছিল প্রধান। গাইতে চাইতাম, সুযোগ হয়ে ওঠেনি। বিভিন্ন নাট্যদল ছিল প্রিয় সংগ।মনের তাড়নায় লিখি।প্রিয় স্থান :বরিশাল। প্রিয় সৃতি:জান্নাতুল ফেরদৌস। দু:খময় সৃতি:জান্নাতুল ফেরদৌস। প্রিয় ডাক:নানুর নিঝু ডাক।প্রিয় বন্ধু:আতিকুর রহমান। প্রিয় উক্তি:নিজের"পৃথিবীর সবাই তোমাকে কোন না কোন কারনেই ভালো বাসে,তুমিই তোমাকে কারনে অকারনে বোঝ এবং ভালো বাস।প্রিয় প্রত্যাশা :মৃত্যুর অপেক্ষা....
সর্বমোট পোস্ট: ৫৭ টি
সর্বমোট মন্তব্য: ২৩ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-০৬-১২ ১৪:০৬:৩১ মিনিটে
banner

৪ টি মন্তব্য

  1. জসীম উদ্দীন মুহম্মদ মন্তব্যে বলেছেন:

    ভাল লাগলো মিজান ভাই —- ।

  2. আরজু মূন মন্তব্যে বলেছেন:

    বিয়ের কনে দেখার আয়োজন চমত্কার অনুগল্পের মাধ্যমে চিত্রায়ন করেছেন। বেশ লাগলো। লিখুন আর ও। অনেক শুভেচ্ছা জানবেন। ভাল থাকবেন কেমন।

  3. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    ভাল লাগলো ভাল ভাবনার প্রয়াস
    চমৎকার
    শুভ কামনা রইল

  4. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    এ এক অস্বস্তিকর পরিবেশ

    ভাল লাগল লেখা

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top