Today 17 Sep 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

পুরুষত্ব ও পশুত্ব

লিখেছেন: মাজেদ হোসেইন | তারিখ: ২৬/০৫/২০১৫

এই লেখাটি ইতিমধ্যে 983বার পড়া হয়েছে।

পৃথিবীতে মানুষের নেয় সকল প্রাণীর যৌন চাহিদা আছে, এবং সকল প্রাণী তার বিপরীত লিঙ্গের প্রতি যৌন আকৃষ্ট থাকে।এ ক্ষেত্রে পশু ও মানুষের যৌন চাহিদা একই রকম।

তবে পশু এবং মানুষের মধ্যে সামাজিক পার্থক্য থাকলে ও এখন মনে হয় তা নেই।

পশু নিজের নগ্নতা ডেকে রাখেনা কারন তার সামাজিক কোন দায়বদ্ধ-তা নেই। পশুর সমাজটাই এরকম যে ভাবে ওরা চলে। ওদের গোপন করার মত কিছুই নাই এটাই ওদের আসল পরিচয়।

 

কিন্তু মানুষ সব সময়ই তার নিজের বিকৃত মনের পরিচয় গোপন রাখতে চায় এবং শরীরের নগ্নতা ঢেকে রাখে পোশাকের আবরণে। মনের নগ্নতা যখন প্রকাশ পায় তখন দেহের নগ্নতা সে গোপন রাখতে পারেনা, তখন সে বস্র-হরণ বা যৌনাচার করে সুখ পায়। আর তখন তা প্রকাশ করে পশু রূপে, তখনই পুরুষ ও পশুতে পার্থক্য থাকেনা।

আমাদের সমাজে একটি মেয়ে যখন ঘড় থেকে বাহিরে যায়, প্রথমেই পুরুষের নজর মেয়েটির বক্ষস্তনে।তখনই পুরুষরা কাম লিলায় মেতে ওঠে তাঁকে নিয়ে। মেয়েটির পাছা মোটা, পোশাক ছোট, এতো রাতে কেন ঘড় থেকে বাহিরে যায় ইত্যাদি ইত্যাদি।

আচ্ছা নারীর দেহ দেখে যদি পুরুষের উত্তেজনা বারে তাহলে পুরুষের দেহ দেখলে নারীরও উত্তেজনা বারতে পারে। পুরুষরাতো সব-সময় শরীর দেখিয়ে চলা-ফেরা করে। তখন-তো কোন নারী এসে তাঁকে বলেনি তোমার শরীর দেখলে আমাদের যৌন উত্তেজনা বেরে যায়।

পোশাকে কখনই যৌন উত্তেজনা হয়না উত্তেজনা হয় তখন যখন মানুষের মনের নগ্নতা প্রকাশ পায়।

আচ্ছা মেয়েদের ছোট পোশাক বা শরীর দেখে যাদের উত্তেজনা বেরে যায় নারীর উপর ঝাঁপ দিয়ে পরেন বা সমালোচনা করেন তাদেরকে বলি। পুরুষরা যখন রাস্তায় দাড়িয়ে পুরুষাঙ্গ বাহির করে প্রসাব করেন তখন যদি কোন নারী বলে তোমাদের পুরুষাঙ্গ দেখলে আমাদের যৌন উত্তেজনা বেরে যায় আর তার উপর জাপিয়ে পরে তখন পুরুষরা কী করবেন?

 

এ সমাজে পশু হয়ত মানুষ হতে পারেনা, কিন্তু মানুষ- মানুষ এবং পশু দু’টাই হতে পারে। যে পশু হতে চায় সে কামুক হয় আর যে মানুষ হয় সে প্রেমিক হয়।

৯৮০ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
Hi I am Md. Mazed Hossain, I was born in the village of East Sultami,PO: Ulania, PS: Mehandigonj in the district of Barisal on April 18,1984. I am a simple person also punctual, Keen and clear. I always try to be honest and maintain the routine. Friendly environment is very much encourage to keep myself accurate in responsibilities Email. mazed.hossain@gmail.com. Facebook link:https://www.facebook.com/nisuti.basuri
সর্বমোট পোস্ট: ৭৫ টি
সর্বমোট মন্তব্য: ৪৭৪ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-১২-১৪ ০২:৫২:৩৪ মিনিটে
banner

১১ টি মন্তব্য

  1. অনিরুদ্ধ বুলবুল মন্তব্যে বলেছেন:

    পড়লাম। উপকারী পোস্ট।
    লেখককে ধন্যবাদ জানাই।

  2. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    আপনার ভাবনা ভালো সুন্দর

    ভাল থাকুন ……………………….সবসময়

  3. মিলি মন্তব্যে বলেছেন:

    কিছু কিছু মানুষ পশুর চেয়েও অধম

  4. টি. আই. সরকার (তৌহিদ) মন্তব্যে বলেছেন:

    বিশ্লেষণধর্মী লিখা । বেশ ভালো লাগলো । শেষের কথাগুলোও চমৎকার….

    “এ সমাজে পশু হয়ত মানুষ হতে পারেনা, কিন্তু মানুষ- মানুষ এবং পশু দু’টাই হতে পারে। যে পশু হতে চায় সে কামুক হয় আর যে মানুষ হয় সে প্রেমিক হয়।”

  5. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    এ সমাজে পশু হয়ত মানুষ হতে পারেনা, কিন্তু মানুষ- মানুষ এবং পশু দু’টাই হতে পারে। যে পশু হতে চায় সে কামুক হয় আর যে মানুষ হয় সে প্রেমিক হয়।

    আপনি ছেলে হয়েও এত সুন্দর করে পুরুষদের বিকৃত রুচি তুলে ধরেছেন অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া

    আল্লাহ এদের হেদায়েত করুন

    • মাজেদ হোসেইন মন্তব্যে বলেছেন:

      আমি সব সময় সত্যকে জানতে চাই এবং জানাতে চাই।
      পুরুষ এবং নারী আমার কাছে সবাই সমান……কারন ইসলামে নারীকে যেমন পর্দার কথা বলা হয়েছে ঠিক তেমনি পুরুষকেও তার চোখের হেফাজত এবং অন্যান্য পর্দার কথা বলা আছে।

      অনেক ধন্যবাদ আপু তোমার মতামতের জন্য।

      আল্লাহর কাছে প্রার্থনা করি পৃথিবীর সকল মানুষকে হেদায়েত করুন– আমিন।

  6. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    বেশ ভাল ভাবনা

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top