Today 31 Mar 2020
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

প্রিয়ার কাছে প্রিয়তমের চিঠি

লিখেছেন: আমির ইশতিয়াক | তারিখ: ০৭/০১/২০১৪

এই লেখাটি ইতিমধ্যে 1604বার পড়া হয়েছে।

ওগো আমার প্রাণের প্রিয়া,
এখন অনেক রাত। আকাশে অসংখ্য তারা ঝিকিমিকি করছে। বাহিরে ঝিঁঝিঁ পোকা মিট মিট করে আলো দিচ্ছে। ঘড়ির কাটা টিক্ টিক্ করে বেজেই চলছে। সবাই এ মুহূর্তে গভীর নিদ্রায় মগ্ন। কেউ হয়তো বা এ মুহূর্তে সুখের স্বপ্ন দেখছে। জানিনা তুমি এখন কি করছ। আমি এখন নির্জন কক্ষে একা বসে শুধু তোমার কথাই ভাবছি।
প্রিয়া তুমি আমার বুকভরা ভালোবাসা নিও। আর সাথে নিও লাল গোলাপের শুভেচ্ছা। কেমন আছ? আশা করি ভাল আছ। ভাল থাকাই আমার কামনা। প্রিয়া, আমি তোমাকে একান্ত আপন করে পেতে চাই। আমি তোমার জীবনের শেষ মুহূর্তটি পর্যন্ত অপেক্ষা করে যাব। তুমি সুন্দর, সত্যি তোমার সুন্দর্যের প্রশংসা না করে পারছি না। তোমার চেয়ে তোমার সুন্দর মনটাকে আমি বেশি ভালোবাসি। চিঠির মাঝে তোমার প্রতি রইল আমার সোহাগভরা কিস। সাদরে বরণ করে নিও। আর দেড়ীতে চিঠি দেওয়ার জন্যে রাগ করো না, প্লিজ লক্ষিটি। আর হে, আমি কিন্তু, অল্প দিনের মধ্যেই তোমার কুলে ফিরে আসব। ভাল থেকো। তোমার মঙ্গল জীবন কামনা করে আজকের মতো এখানেই বিদায় নিলাম।
খোদা হাফেজ।
ইতি
শুধু তোমার আশিক

১,৬০৭ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমির ইশতিয়াক ১৯৮০ সালের ৩১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার ধরাভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন। বাবা শরীফ হোসেন এবং মা আনোয়ারা বেগম এর বড় সন্তান তিনি। স্ত্রী ইয়াছমিন আমির। এক সন্তান আফরিন সুলতানা আনিকা। তিনি প্রাথমিক শিক্ষা শুরু করেন মায়ের কাছ থেকে। মা-ই তার প্রথম পাঠশালা। প্রাতিষ্ঠানিক শিক্ষা শুরু করেন মাদ্রাসা থেকে আর শেষ করেন বিশ্ববিদ্যালয়ে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে নরসিংদী সরকারি কলেজ থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ছাত্রজীবন থেকেই লেখালেখি শুরু করেন। তিনি লেখালেখির প্রেরণা পেয়েছেন বই পড়ে। তিনি গল্প লিখতে স্বাচ্ছন্দ্যবোধ করলেও সাহিত্যের সবগুলো শাখায় তাঁর বিচরণ লক্ষ্য করা যায়। তাঁর বেশ কয়েকটি প্রকাশিত গ্রন্থ রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য উপন্যাস হলো- এ জীবন শুধু তোমার জন্য ও প্রাণের প্রিয়তমা। তাছাড়া বেশ কিছু সম্মিলিত সংকলনেও তাঁর গল্প ছাপা হয়েছে। তিনি নিয়মিতভাবে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় গল্প, কবিতা, ছড়া ও কলাম লিখে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন ব্লগে নিজের লেখা শেয়ার করছেন। তিনি লেখালেখি করে বেশ কয়েটি পুরস্কারও পেয়েছেন। তিনি প্রথমে আমির হোসেন নামে লিখতেন। বর্তমানে আমির ইশতিয়াক নামে লিখছেন। বর্তমানে তিনি নরসিংদীতে ব্যবসা করছেন। তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা একজন সফল লেখক হওয়া।
সর্বমোট পোস্ট: ২৪১ টি
সর্বমোট মন্তব্য: ৪৭০৯ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৬-০৫ ০৭:৪৪:৩৯ মিনিটে
Visit আমির ইশতিয়াক Website.
banner

১৩ টি মন্তব্য

  1. কে এইচ মাহবুব মন্তব্যে বলেছেন:

    আসলে এ রকম চিঠি এখন আর দেখাই যায় না । ভালো থাকবেন আমির ভাই ।

  2. এম, এ, কাশেম মন্তব্যে বলেছেন:

    ছোট সুন্দর চিঠি
    যদি ও বা ফোনের যুগে চিঠি উঠে গেছে।

    অনেক ভাল লাগা।

  3. আহসান হাবীব সুমন মন্তব্যে বলেছেন:

    সেই নব্বই সালের প্রথম প্রমপত্র বিনিময়ের কথা মনে পড়ে গেল ।

  4. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    ধন্যবাদ ভাই

  5. আরজু মন্তব্যে বলেছেন:

    আমির ভাই এই চিঠি কখন লিখলেন ?মাত্র চোখে পড়ল।পরবর্তী পোষ্টে প্রানের প্রিয়তমার রিপ্লাই পোষ্ট করতে হবে কিন্তু।ধন্যবাদ এই পত্র বিনিময়ের জন্য।

  6. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    তোমার কুলে ফিরে আসব।”’

    হে হে হে কুলে ফিরে যাবেন । তবে চিঠি মজা লাগল

  7. এস এম আব্দুর রহমান মন্তব্যে বলেছেন:

    গিন্নী আছে কিনা জানি না । থাকলে চিঠির একটি কপি তাকে দিতে পারলে ভাল হতো । শুভ কামনা ।

  8. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    আছে ভাই। ধন্যবাদ।

  9. হোসাইন আহমদ মন্তব্যে বলেছেন:

    আমির ভাইয়া, এতো অসাধারন চিটি। চিটি আমায় মুগ্ধতা ছুয়ে দিল। . . ধন্যবাদ ভাইয়া ভাল থাকুন।

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top