Today 13 Jul 2020
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

ফেসবুকে একটুকরো ফরিদপুর

লিখেছেন: হাসান ইমতি | তারিখ: ০১/০৭/২০১৫

এই লেখাটি ইতিমধ্যে 1115বার পড়া হয়েছে।

বৃহত্তর ফরিদপুরের মানুষ, বন্ধু, স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের স্বাগত জানাই Faridpur Facebook Zone এর Official Fan Page “ফেসবুকে একটুকরো ফরিদপুর”এ । Faridpur Facebook Zone আপনার, আমার, আমাদের গ্রুপ । ফরিদপুরের প্রতি মানুষের ভালোবাসা ও স্বতঃস্ফূর্ত অংশ ফরিদপুরের প্রতিনিধিত্বকারী প্রথম ও সর্ববৃহৎ ফেসবুক গ্রুপ হিসাবে আমাদের সদস্য সংখ্যা আজ ১৪ হাজারের দিকে এগিয়ে চলেছে । এই গ্রুপ আমাদের ফরিদপুরবাসী, আমাদের বন্ধু ও পরিজনদের জন্য হতে পারে অনলাইন মিলনমেলা, যারা ফরিদপুরে আছেন, যারা ফরিদপুরের বাইরে আছেন সবাই এসে দাড়াতে পারেন এই অভিন্ন প্ল্যাটফর্মে, আসুন এই গ্রুপের পক্ষ থেকে এজন্য সবাই হাতে হাত মিলিয়ে আরও সামনে এগিয়ে যাই। মানুষের মত পার্থক্য থাকবেই, এই মত পার্থক্যকে আমরা শুভ হিসসবেই দেখি, এর ফলেই আমরা ভিন্ন ভিন্ন দিক ও চিন্তাধারার মুখোমুখি হতে পারি, যার থেকে সেরাটা বেছে নেয়া যায়, এভাবেই জাতি হিসেবে মানুষ এগিয়ে যায়, তবে আমাদের ফরিদপুর বাসীদের ভেতর একটি বিষয়ে দ্বিমত বা দ্বন্দ্ব নেই তা হল ফরিদপুরের প্রতি মানুষের ভালোবাসা। এটিই আমাদের শক্তি, এই শক্তিবলে আজ আমরা এক হয়েছি, এবং যেতে হবে আরও বহুদুর । এই প্রয়াস থেকেই যাত্রা শুরু Faridpur Facebook Zone এর Official Fan Page “ফেসবুকে একটুকরো ফরিদপুর” । গ্রুপের মত ফ্যান পেজেও বন্ধুদের সবাইকে সাথে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই । পেজটি লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন ।

 

পেজ লিঙ্কঃ  https://www.facebook.com/ektukrofaridpur

১,১১৪ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমি হাসান ইমতি, জন্মস্থান ফরিদপুর, বর্তমান বাসস্থান উত্তরা, ঢাকা । আমি মূলতঃ অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্মে লেখালেখি করে থাকি । এ ধারায় কবিতা ভিত্তিক সাইটের ভেতর রয়েছে বাংলা কবিতা, কবিতা ক্লাব, কবিতা ইবারয়ারি, গল্প কবিতা, বাংলার কবিতা ইত্যাদি এবং ব্লগের ভেতর সামহোয়্যার ইন ব্লগ, চলন্তিকা, ইস্টিশন, নক্ষত্র, আমার ব্লগ, চতুর্মাত্রিক ইত্যাদি। ইতিমধ্যে ই-ম্যাগের ভেতর অন্যনিষাদ, কালিমাটি, মিলন সাগর, জলভূমি, প্রতিচ্ছবি, বাঙ্গালিয়ানা সহ আরও কিছু ব্লগজিন ও বাজিতপুর প্রতিদিন, মিডিয়াবাজ, নব দিবাকর, তোমার আমার, বাংলা নিউজ ২৪, নারায়ণগঞ্জ টাইমস সহ আরও কিছু অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়েছে আমার লেখা । প্রিন্ট মিডিয়ার ভেতর গত ২০১৫ ইং বইমেলায় সাহিত্যকথা, অন্যপ্রকাশ, তারুন্য সহ আরও কয়েকটি সংকলনে আমার লেখা প্রকাশিত হয়েছে । এর বাইরে ভারতের দিগন্ত পত্রিকা, যুগসাগ্নিক, ঢাকার লেখচিত্র প্রকাশনী, বাংলার কবিতাপত্র, অতসী পত্রিকাসহ আরও কিছু প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে আমার লেখা । অনলাইনে আয়োজিত আটকাহন সাহিত্য পুরস্কার, গল্পলেখা সাহিত্য পুরস্কার ও সৃষ্টিসুখের উল্লাসে সাহিত্য পুরস্কার সহ আরও কিছু সাহিত্য পুরস্কার আমার লেখাকে সন্মানিত করেছে । ব্যক্তি জীবনে আমি কমনওয়েলথ এম বি এ শেষ করে সি এ করার পাশাপাসি একটি উৎপাদন মুখী প্রতিষ্ঠানে নিরীক্ষা বিভাগে কর্মরত আছি । গুগলে অভ্র দিয়ে বাংলায় "হাসান ইমতি" লিখে সার্চ দিলে আমার সম্পর্কে আরও জানা এবং আমার লেখার একাংশ পড়া যাবে ।
সর্বমোট পোস্ট: ১৫৪ টি
সর্বমোট মন্তব্য: ৮০৮ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-১২-১৪ ১১:৫৬:২৪ মিনিটে
Visit হাসান ইমতি Website.
banner

৪ টি মন্তব্য

  1. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    বেশ
    জানলাম

  2. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    আমরাও যোগ দিমু নাকি

    ধন্যবাদ

  3. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    আমি ও আছি

    কিন্তু…………………….

  4. টি. আই. সরকার (তৌহিদ) মন্তব্যে বলেছেন:

    ফরিদপুর খুব চেনা একটা নাম ! আমার বড় জ্যাঠা প্রায় ৩০ বছর ধরে সেখানে কাজ করছেন !

    ভালো লাগলো পোস্ট । সংশ্লিষ্টরা নিশ্চয় যোগ দেবেন বলেই আশা করছি ।

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top