Today 23 Apr 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

বারবিকিউ ইন কামিনী ঘাট – ১

লিখেছেন: মরুভূমির জলদস্যু | তারিখ: ২৮/০৮/২০১৫

এই লেখাটি ইতিমধ্যে 769বার পড়া হয়েছে।

তারিখটা ছিল ২০১৩ সালের আগষ্ট মাসের ২৮ তারিখ। আমরা কজন মিলে আয়োজন করেছিলাম একটি জল ভ্রমণের। আয়োজক ছিলাম আমরা ৫ বন্ধু আর ইনভাইটেট ছিলো আরো ৮ জন। এক দিন আগেই একটি বোট ভাড়া করে রখেছিলাম আমরা। ২৭ তারিখ বিকল থেকেই সমস্ত বাজার শেষ করে ফেলি শুধু সালাদের উপকরণটা বাদে। আয়োজন ছিলো খুবই সাদা-সিধা সাদা ভাত, ডাল, আলু ভর্তা, ধনেপাতা ভর্তা, শুটকি ভর্তা, মুরগির সাদা ঝাল মাংস।

প্রোগ্রামটা ছিলো এমন- সকালে হোটেলে নাস্তা করে সাঁতারকুল থেকে উঠবো বোটে সকাল ১০টা মধ্যে। নাগরির কাছে কামিনী ঘাটে এক বড় ভাইয়ের খামারে গিয়ে দুপুরের খাবার শেষ করবো। সেখানেই দুপুরের পর থেকে আস্ত একটা খাসি বারবিকিউ করা করা হবে। সেই সাথে ১০টা মুরগিও নেয়া হয়েছে বারবিকিউ করার জন্য। নানা ধরনের পানিও নেয়া হয়েছে পর্যাপ্ত, যে যত খুশী পান করতে পারবেন এটা মাথায় রেখে। সন্ধ্যার আগে আগে আবার উঠে পরবো বোটে, রাতের ১২টা পর্যন্ত ঘুরবো বোট নিয়েই।

সেই কাহিনীর প্রথম অংশ আজ দেখবেন ছবিতে।

১।

২।

৩।

৪।

৫।

৬।

৭।

৮।

৯।

১০।

১১।

১২।

১৩।

১৪।

১৫।

১৬।

চলবে……..

৭৬৮ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
এখনো অনেক অজানা ভাষার অচেনা শব্দের মত এই পৃথিবীর অনেক কিছুই অজানা-অচেনা রয়ে গেছে!! পৃথিবীতে কত অপূর্ব রহস্য লুকিয়ে আছে- যারা দেখতে চায় তাদের মরুভূমির জলদস্যুর নিমন্ত্রণ।
সর্বমোট পোস্ট: ৯৭ টি
সর্বমোট মন্তব্য: ২৯৫ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-০৪-৩০ ১৫:৫৮:৫৮ মিনিটে
Visit মরুভূমির জলদস্যু Website.
banner

৪ টি মন্তব্য

  1. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    ভাল লাগল

  2. আলমগীর কবির মন্তব্যে বলেছেন:

    বিভৎস ফান। আমার কাটা প্রাণী যেকোন অবস্থায় রাখাটাকে খুব বিভৎস মনে হয়। বিভৎস ফান দেখে মজা এবং কষ্ট দুইটাই পেলাম। তবে কষ্টের পরিমাণটা…..

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top