Today 22 Sep 2020
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

বাড়ি কিনলে বউ ফ্রি!

লিখেছেন: অনিরুদ্ধ বুলবুল | তারিখ: ১১/০৩/২০১৫

এই লেখাটি ইতিমধ্যে 1047বার পড়া হয়েছে।

FREE

এটা কিনলে ওটা ফ্রি এমন ফ্রির অফার আছে ভুড়িভুড়ি। কিন্তু ‘বাড়ি কিনলে বউ ফ্রি’ এমন কোন অফার চমকে দেওয়ার মতই ব্যাপার-স্যাপার। এটা বোধহয় আশাপ্রদও নয়। অথচ বাস্তবিক এমনই একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্দোনেশিয়ার এক নারী এভাবেই বাড়ি বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন। উইনা লিয়া নামে ওই নারীর বাড়িটি বিক্রি করা হবে। রয়েছে লোভনীয় ছাড়ও। সেখানেই লেখা আছে, বাড়িটিতে মিলবে বাগান, গ্যারেজ ও একজন স্ত্রী। বিজ্ঞাপনের পর ৪০ বছরের ওই নারীকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। বিভিন্ন সংবাদমাধ্যমে তার সাক্ষাৎকার নেওয়া হয়েছে। সেখানে তিনি স্পষ্টই জানিয়েছেন, এই বিজ্ঞাপনে তার কোনও আপত্তি নেই। এমনিতেও তিনি একজন স্বামী খুঁজছেন। ৬ একর জমির উপর তৈরি একটি বাড়ি। ২ টি বেডরুম, ২ টি বাথরুম রয়েছে। গ্রানাইট মেঝে। একটি গ্যারেজ, একটি প্রশস্ত বাগান রয়েছে। আছে মাছের পুকুরও । উইনা লিয়া জানিয়েছেন, তিনি যতবার প্রেমে পড়ছেন তা ব্যর্থ হয়েছে। তাই এবার এরকম পৱ্যান বানিয়েছেন তিনি।

তথ্যসূত্র: http://www.now-bd.com/2015/03/11/382979.htm

১,০৩৮ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
কৈফিয়ত - তোমরা যে যা-ই ব'ল না বন্ধু; এ যেন এক - 'দায়মুক্তির অভিনব কৌশল'! যেন-বা এক শুদ্ধি অভিযান - 'উকুন মেরেই জঙ্গল সাফ'!! প্রতিঘাতের অগ্নি-শলাকা হৃদয় পাশরে দলে - শুক্তি নিকেশে মুক্তো গড়ায় ঝিনুকের দেহ গলে!! মন মুকুরের নিঃসীম তিমিরে প্রতিবিম্ব সম - মেলে যাই কটু জীর্ণ-প্রলেপ ধূলি-কণা-কাদা যত। রসনা যার ঘর্ষনে মাজা সুর তায় অসুরের দানব মানবে শুনেছ কি কভু খেলে হোলি সমীরে? কাব্য করি না বড়, নিরেট গদ্যও জানিনে যে, উষ্ণ কুসুমে ছেয়ে নিয়ো তায় - যদি বা লাগে বাজে। ব্যঙ্গ করো না বন্ধু আমারে অচ্ছুত কিছু নই, সীমানা পেরিয়ে গেলে জানি; পাবে না তো আর থৈ। যৌবন যার মৌ-বন জুড়ে ঝরা পাতা গান গায় নব্য কুঁড়ির কুসুম অধরে বোলতা-বিছুটি হুল ফুটায়!! ভাল নই, তবু বিশ্বাসী - ভালবাসার চাষবাসে, জীবন মরুতে ফুটে না কো ফুল কোন অশ্রুবারীর সিঞ্চনে। প্রাণের দায়ে এঁকে যাই কিছু নিষ্ঠুর পদাবলী: দোহাই লাগে, এ দায় যে গো; শুধুই আমার, কেউ না যেন দুঃখ পায়।
সর্বমোট পোস্ট: ১৪৩ টি
সর্বমোট মন্তব্য: ২৪২২ টি
নিবন্ধন করেছেন: ২০১৫-০২-১৪ ০২:৫৯:৫৩ মিনিটে
banner

১০ টি মন্তব্য

  1. হাসান ইমতি মন্তব্যে বলেছেন:

    স্বামীর বাড়ী মানে তো নিজের বাড়ী … বাড়ীও থেকে যাচ্ছে, বাড়ীর দামও পাওয়া যাচ্ছে আবার সাথে স্বামী … এক ঢিলে তিন পাখি … … সস্তার তিন অবস্থা …আর ফ্রীর কথা আর নাই বা বললাম …

  2. অনিরুদ্ধ বুলবুল মন্তব্যে বলেছেন:

    কবির কি অফারটা মনে ধরে নি?
    এখনো সময় আছে – আবার বিবেচনা করুন।

  3. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    বাহ বাহ
    বেশ হয়েছে

  4. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    দারুন মজার ব্যপার ত

  5. টি. আই. সরকার (তৌহিদ) মন্তব্যে বলেছেন:

    কাল (১১-০৩-২০১৫)প্রথম আলো অনলাইন প্রকাশনার মাধ্যমে বিষয়টা জানতে পেরেছি । চমৎকার মজার একটা বিষয় সবার সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ অনিরুদ্ধ বুলবুল ভাইকে ।
    ও ভালো কথা ! এই ব্লগে কারো লিখায় (আমার পোস্ট ছাড়া) এটা আমার প্রথম মন্তব্য !

  6. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    besh besh darun kabbotaa darun lekha valo laglo anek @@@@@@

  7. অনিরুদ্ধ বুলবুল মন্তব্যে বলেছেন:

    সুন্দর মন্তব্যে প্রাণীত হলাম বন্ধু। ভাল থাকুন, শুভেচ্ছা রইল –

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top