Today 19 Sep 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

মিরসরাইয়ে ১০১ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দিল শান্তিনীড়

লিখেছেন: মুহাম্মদ দিদারুল আলম | তারিখ: ০৬/১০/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 557বার পড়া হয়েছে।

চট্টগ্রামের মিরসরাইয়ে ১০১ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন শান্তিনীড়। শনিবার(৫ অক্টোবর) সকালে উপজেলার বারইয়ারহাট পৌরসভার আল-হেরা স্কুল এন্ড কলেজ হল কক্ষে এ উপলক্ষ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের অর্থ সম্পাদক নুরুল করিমের সঞ্চালনায় ও সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন, জোরারগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা মির্জা জসিম উদ্দিন, আল-হেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এবিএম কামাল উদ্দিন, ভাইস প্রিন্সিপাল আবু আহম্মদ, উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-সাংবাদিক মুহাম্মদ দিদারুল আলম, এম মাঈন উদ্দিন, এম আনোয়ার হোসেন,ইলিয়াছ রিপন,মোহাম্মদ ইউছুপ প্রমুখ।
এসময় ১৭৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০১ জন মেধাবী শিক্ষার্থীকে নগদ টাকা, সনদপত্র, শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠান উপলক্ষ্যে ‘কিঞ্চিৎ’ নামে একটি প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়।
উল্লেখ্য, শান্তিনীড় সংগঠন দীর্ঘ ৭ বছর ধরে মিরসরাইয়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে আসছে। এছাড়া উপজেলা গরীব ও দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণসহ বিভিন্ন সমাজসেবা কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে সুনাম অর্জন করেছে।
prize giving@shanti neer

৬২১ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
সর্বমোট পোস্ট: ৭৭ টি
সর্বমোট মন্তব্য: ১০১ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৮-২৮ ১১:৫৮:৪৮ মিনিটে
banner

৪ টি মন্তব্য

  1. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    মিরসরাইয়ের ঘটনা মনে হলে আজও কান্না আসে।

  2. খাদিজাতুল কোবরা লুবনা মন্তব্যে বলেছেন:

    ভালো উদ্যোগ…

  3. শাহ্‌ আলম শেখ শান্ত মন্তব্যে বলেছেন:

    অত্যন্ত ভাল উদ্যোগ ।

  4. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    পুরোন লেখায় কত কি খবর জানা যায়
    ভাল লাগল

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top