Today 26 Aug 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

মোবাইল ফোনে বিরক্তি

লিখেছেন: এ্যাডভোকেট শিশির আহমেদ | তারিখ: ০৬/১০/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 341বার পড়া হয়েছে।

 

রাত ২ টা , আনিস সাহেব সারা দিনের অমানুষিক পরিশ্রমের পরে গভীর ঘুমে অচেতন।হঠাৎ মোবাইল ফোনের রিং এ ধরমার করে উঠে ফোন ধরতেই ওপাশ থেকে অকথ্য ভাষায় গালাগালি এবং বোনাস হিসাবে মেরে ফেলার হুমকি পেলেন! ফোন এর লাইন কেটে গেল। আনিস সাহেব খানিক চুপচাপ বসে থাকলেন বেকুবের মতো, বাকি সময় টা কাটলো নির্রঘুম! ভেবে পেলেন না কিছুই!
1
এরকম ঘটনার ভুক্ত ভোগী প্রায় সবাই। মোবাইল ফোনে কারনে /অকারনে হুমকি/উৎপাত আজ প্রায় নিয়মিত ঘটনা। কিন্তু মজার কথা হলো আজ পর্য্ন্ত অভিযোগের পরও সিম বন্ধ হয়েছে এমন কথা শোনা যায় না। বরং এটা নিয়ে মোবাইল কোম্পানি গুলো করছে “কল ব্লকের” রমরমা অনৈতিক ব্যবসা। এরা যদি unregistered sim বিক্রি না করতো, সুস্পষ্ট অভিযোগের পর উৎপাত কারীর সিম স্থায়ি ভাবে বন্ধ করে আইন প্রয়োগ কারী সংস্থার কাছে উৎপাতকারীর বিবরন সরবরাহ করতো তা হলেও এই ধরনের অপরাধ অনেক কমে যেত।বিকৃত মানসিকতার মানুষ গুলো একটু হলেও শাস্তি পেত।

মানুষের ভোগান্তি নিয়ে ব্যবসা করার মানসিকতা কবে যাবে কে জানে?

৩৯৫ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
সর্বমোট পোস্ট: ৩১ টি
সর্বমোট মন্তব্য: ০ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৯-২৫ ১১:৫৫:১৮ মিনিটে
banner

৩ টি মন্তব্য

  1. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    মানুষের ভোগান্তি নিয়ে ব্যবসা করার মানসিকতা কবে যাবে কে জানে?———————–
    মোবাইল ফোন কম্পানিগুলো কোন দিন সিম বন্ধ করবে না। কারণ তারা এদেশে আসছে আমাদের রক্ত শুষে খাওয়ার জন্য। যতদিন পারে স্বল্প সুবিধা দিয়ে অধিক রক্ত খেয়ে নিবে।

  2. শাহ্‌ আলম শেখ শান্ত মন্তব্যে বলেছেন:

    এমনটা অহরহ ঘটছে ।

  3. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    কেনো এমন ঘটনা অহরহ ঘটে

    বেশ ভালো লাগলো
    শুভ কামনা রইল

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top