Today 23 Apr 2021
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

শিরোনামহীন লেখা

লিখেছেন: আমির ইশতিয়াক | তারিখ: ২৩/০৭/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 735বার পড়া হয়েছে।

গত ১৭ জুলাই ভোর রাতের দিকে আমার দোকান থেকে নগদ টাকা, মোবাইল, কম্পিউটারসহ বেশ কিছু জিনিসপত্র চুরি হয়। এতে করে আমার জীবনের অনেক প্রয়োজনীয় তথ্য হারিয়ে গেছে। ব্যক্তিগতভাবে আমি বর্তমানে নিঃস্ব হয়ে গেছি। অনেক সাধনার ব্যবসা প্রতিষ্ঠানটি আজ ধ্বংসের পথে। বর্তমানে সাইবার ক্যাফে বসে চলন্তিকায় নিয়মিত হওয়ার চেষ্টা করছি। কিন্তু এখনও আমি মনোবল হারায়নি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে এ বিপদ কাটিয়ে উঠতে পারি এবং আবার আমার ব্যবসা প্রতিষ্ঠানকে সাজাতে পারি।

৮৫৭ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমির ইশতিয়াক ১৯৮০ সালের ৩১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার ধরাভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন। বাবা শরীফ হোসেন এবং মা আনোয়ারা বেগম এর বড় সন্তান তিনি। স্ত্রী ইয়াছমিন আমির। এক সন্তান আফরিন সুলতানা আনিকা। তিনি প্রাথমিক শিক্ষা শুরু করেন মায়ের কাছ থেকে। মা-ই তার প্রথম পাঠশালা। প্রাতিষ্ঠানিক শিক্ষা শুরু করেন মাদ্রাসা থেকে আর শেষ করেন বিশ্ববিদ্যালয়ে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে নরসিংদী সরকারি কলেজ থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ছাত্রজীবন থেকেই লেখালেখি শুরু করেন। তিনি লেখালেখির প্রেরণা পেয়েছেন বই পড়ে। তিনি গল্প লিখতে স্বাচ্ছন্দ্যবোধ করলেও সাহিত্যের সবগুলো শাখায় তাঁর বিচরণ লক্ষ্য করা যায়। তাঁর বেশ কয়েকটি প্রকাশিত গ্রন্থ রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য উপন্যাস হলো- এ জীবন শুধু তোমার জন্য ও প্রাণের প্রিয়তমা। তাছাড়া বেশ কিছু সম্মিলিত সংকলনেও তাঁর গল্প ছাপা হয়েছে। তিনি নিয়মিতভাবে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় গল্প, কবিতা, ছড়া ও কলাম লিখে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন ব্লগে নিজের লেখা শেয়ার করছেন। তিনি লেখালেখি করে বেশ কয়েটি পুরস্কারও পেয়েছেন। তিনি প্রথমে আমির হোসেন নামে লিখতেন। বর্তমানে আমির ইশতিয়াক নামে লিখছেন। বর্তমানে তিনি নরসিংদীতে ব্যবসা করছেন। তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা একজন সফল লেখক হওয়া।
সর্বমোট পোস্ট: ২৪১ টি
সর্বমোট মন্তব্য: ৪৭০৯ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৬-০৫ ০৭:৪৪:৩৯ মিনিটে
Visit আমির ইশতিয়াক Website.
banner

২১ টি মন্তব্য

  1. আহমেদ ইশতিয়াক মন্তব্যে বলেছেন:

    আল্লাহ্‌র উপর ভরসা রাখুন। দোয়া করছি ভাই, যাতে আপনি আপনার বিপদ কাটিয়ে উঠতে পারেন।

  2. এ হুসাইন মিন্টু মন্তব্যে বলেছেন:

    আল্লাহ যেন আপনার উপর বেশি বেশি রহমত নাযিল করেন । আপনি যেন অতি দ্রুত আপনার এই বিপদ অতিক্রম করতে পারেন ।

  3. সপ্নিল রায় মন্তব্যে বলেছেন:

    অত্যন্ত দুঃখজনক । সৃষ্টিকর্তাকে স্মরণ করুন ।

  4. আসমা নজরুল মন্তব্যে বলেছেন:

    চোরের কোন মা-বাপ নেই। আল্লাহ এসব চোরদেরকে হেদায়াত করুক। আমিন। আমির ভাই আপনার বিপদে আমি খুবই ব্যতিত। আপনাকে সমবেদনা জানাচ্ছি।

  5. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    ঠিক বলেছেন আসমা। চোরের কোন মা-বাপ নেই।

  6. আহমেদ ফয়েজ মন্তব্যে বলেছেন:

    শুভকামনা রইল।

  7. আরিফুর রহমান মন্তব্যে বলেছেন:

    আমি দোয়া করি আল্লাহ যেন আপনাকে সব ধরনের বিপদ থেকে উদ্ধার করেন। আমিন।

  8. ফিদাতো মিশকা মন্তব্যে বলেছেন:

    আপনি যেহেতু গুছিয়ে নেওয়ার স্বপ্ন দেখেছেন ।খুব দ্রুত গুছিয়ে নিবেন । কেউ আমাদের স্বপ্ন চুরি করতে পারে না ,হয়ত স্বপ্নের কাছে পউছাতে বিলম্ব করায়

  9. গৌমূমোকৃঈ মন্তব্যে বলেছেন:

    আল্লাহর উপর ভরসা রাখুন আর আবার নতুন করে আরো বেশী প্রতিজ্ঞা নিয়ে শুরু করুন। আপনি অনেক ভালো করবেন। আমাদের দোয়া রইল।

  10. আনোয়ার জাহান ঐরি মন্তব্যে বলেছেন:

    আপনার মাঝে স্বপ্ন দেখার শক্তি আছে। আল্লাহর উপর ভরসা রাখুন। সব ঠিক হয়ে যাবে। একবার ভাবুন, এর চাইতেও খারাপ কিছু হতে পারত। আল্লাহ হয়ত আপনাকে পরীক্ষা করছেন। আমাদের দোয়া রইল। ইনশাল্লহ আপনি পরীক্ষাতে পাস করবেন।

  11. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    ঠিক বলেছেন আনোয়ার জাহান ঐরি। এর চাইতেও খারাপ কিছু হতে পারত। আল্লাহ হয়ত আপনাকে পরীক্ষা করছেন।

  12. কাউছার আলম মন্তব্যে বলেছেন:

    ভাই জীবনে দুর্ঘটনা আসেই এটাকে জীবনের অংশ হিসাবে মেনে নিয়েই এগিয়ে যেতে হবে। আশা করি আপনি অতি দ্রুত আপনার ক্ষতি কাটিয়ে উঠতে পারবেন।

  13. শাহ্‌ আলম শেখ শান্ত মন্তব্যে বলেছেন:

    ভাল লাগা জানালাম ।

  14. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    শাহ্‌ আলম শেখ শান্ত ভাই আমার মনে হয় আপনি আমার লেখাটি পড়েননি। যদি পড়তেন তাহলে এমন মন্তব্য করতেন না। সবাই আমার লেখা পড়ে দু:খ প্রকাশ করে সমবেদনা জানিয়েছে আর আপনি ভাল লাগা জানালেন!!

  15. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    সেই ধৈর্য্য ইনশা আল্লাহ ধরে রাখতে পেরেছেন আলহামদুলিল্লাহ

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top