Today 26 Mar 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

সবাই যেন চুপসে গেছে!!

লিখেছেন: শওকত আলী বেনু | তারিখ: ১৩/০৩/২০১৪

এই লেখাটি ইতিমধ্যে 434বার পড়া হয়েছে।

চলন্তিকা ব্লগটি কী সত্যি ঝিমিয়ে পড়ছে? নাকি মরে যাচ্ছে। না কোনটাই আশা করছিনা।তবু না বলে পারছিনা।কারণ এখানে এখন নেই কোনো সক্রিয় ধারাবাহিক ব্লগিং।সবাই যেন চুপসে গেছে।এইভাবে আর কয়দিন চলতে দেয়া গেলে ব্লগটি সক্রিয় রাখা দুরূহ হবে।ভালো লেখক ধরে রাখাও কঠিন হবে। কারণ ব্লগিং এ চলছে এখন তুমুল কম্পিটিসন। এইটি আমার একান্ত ব্যক্তিগত ভাবনা। মাঝে মধ্যে আমি ডু মারি।কাউকে খুঁজে পাইনা।

এইদিকে সম্পাদকের কৈফিয়তের সময়সীমা পেড়িয়ে যাচ্ছে।আর মাত্র দুই দিন বাকি। চলন্তিকা ব্লগ সম্পাদক জানিয়েছিলেন ১৫ মার্চ থেকে চলন্তিকা আসছে নতুন আঙ্গিকে।এরই মধ্যে কোনো আপডেট মেসেজও দেয়া হয়নি।যেহেতু আপডেট পাইনি, ধরে নিচ্ছি আর মাত্র দুদিন পরেই চলন্তিকা হয়ে উঠবে প্রানবন্ত। আবারো শুরু হবে ব্যাপক ব্লগিং।ব্লগারদের মধ্যে চলবে নিয়মিত আড্ডা।প্রাণ ফিরে পাবে চলন্তিকা।

ব্লগ কর্তৃপক্ষ কী ভাবছে আমার জানা নেই। এইটুকু জানি ১৫ মার্চ থেকে আসবে নতুন আঙ্গিকে। আর তাইত সেই মহাক্ষণের অপেক্ষায় থাকলাম। দেখা হবে সব বন্ধুদের সাথে আবারো। গুড বাই সবাইকে।

৪৫২ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
লেখালেখি করি।সংবাদিকতা ছেড়েছি আড়াই যুগ আগে।তারপর সরকারী চাকর! চলে যায় এক যুগ।টের পাইনি কী ভাবে কেটেছে।ভালই কাটছিল।দেশ বিদেশও অনেক ঘুরাফেরা হলো। জুটল একটি বৃত্তি। উচ্চ শিক্ষার আশায় দেশের বাইরে।শেষে আর বাড়ি ফিরা হয়নি। সেই থেকেই লন্ডন শহরে।সরকারের চাকর হওয়াতে লেখালেখির ছেদ ঘটে অনেক আগেই।বাইরে চলে আসায় ছন্দ পতন আরো বৃদ্বি পায়।ঝুমুরের নৃত্য তালে ডঙ্কা বাজলেও ময়ূর পেখম ধরেনি।বরফের দেশে সবই জমাট বেঁধে মস্ত আস্তরণ পরে।বছর খানেক হলো আস্তরণের ফাঁকে ফাঁকে কচি কাঁচা ঘাসেরা লুকোচুরি খেলছে।মাঝে মধ্যে ফিরে যেতে চাই পিছনের সময় গুলোতে।আর হয়ে উঠে না। লেখালেখির মধ্যে রাজনৈতিক লেখাই বেশি।ছড়া, কবিতা এক সময় হতো।সম্প্রতি প্রিয় ডট কম/বেঙ্গলিনিউস২৪ ডট কম/ আমাদেরসময় ডট কম সহ আরো কয়েকটি অনলাইন নিউস পোর্টালে লেখালেখি হয়।অনেক ভ্রমন করেছি।ভালো লাগে সৎ মানুষের সংস্পর্শ।কবিতা পড়তে। খারাপ লাগে কারো কুটচাল। যেমনটা থাকে ষ্টার জলসার বাংলা সিরিয়ালে। লেখাপড়া সংবাদিকতায়।সাথে আছে মুদ্রণ ও প্রকাশনায় পোস্ট গ্রাজুয়েশন।
সর্বমোট পোস্ট: ২০৩ টি
সর্বমোট মন্তব্য: ৫১৯ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৬-১৭ ০৯:২৪:৩১ মিনিটে
banner

১ টি মন্তব্য

  1. সবুজ আহমেদ কক্স মন্তব্যে বলেছেন:

    আমরা নতুন রা আছি তো
    আমরা তো আমরা আমরা ই নাকী

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top