Today 09 Dec 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

সম্পাদক ও ব্লগার ভাই-বোনদের সহযোগিতা চাই

লিখেছেন: আমির ইশতিয়াক | তারিখ: ২০/০৬/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 740বার পড়া হয়েছে।

আমি দীর্ঘদিন যাবত একটি সমস্যায় আছি তা হলো আমার প্রোফাইলে ছবি অপলোড করতে পারছি না। কি কারণে এমনটি হচ্ছে তা আমি বুঝতে পারছিনা। পোষ্টের সাথে ছবি দিতে পারছি কিন্তু প্রোফাইলে কেন পারছি না? এর কোন উত্তর আমার নিকট জানা নেই। এমনকি আমার প্রোফাইল ইডিট করার জন্য যখন প্রোফাইলে প্রবেশ করি তখন কোন ছবি আপলোড করার মতো অপশনই আসে না। তাই ছবি আপলোড করতে পারছি না। এর সাথে সম্পাদক সাহেবের কোন নিয়ন্ত্রণ আছে কিনা আমি জানি না। যদি থাকে তাহলে কেন এমনটি হবে? মাননীয় সম্পাদক সাহেব এ ব্যাপারে বিস্তারিত বলবেন। অনেক ব্লগার ইতিমধ্যে ছবি আপলোড করছে দেখছি। যারা ইতিমধ্যে ছবি আপলোড করছেন তাদের প্রতি অনুরোধ রইল এ ব্যাপারে আমাকে সাহায্য করবেন।

৮৫৫ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমির ইশতিয়াক ১৯৮০ সালের ৩১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার ধরাভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন। বাবা শরীফ হোসেন এবং মা আনোয়ারা বেগম এর বড় সন্তান তিনি। স্ত্রী ইয়াছমিন আমির। এক সন্তান আফরিন সুলতানা আনিকা। তিনি প্রাথমিক শিক্ষা শুরু করেন মায়ের কাছ থেকে। মা-ই তার প্রথম পাঠশালা। প্রাতিষ্ঠানিক শিক্ষা শুরু করেন মাদ্রাসা থেকে আর শেষ করেন বিশ্ববিদ্যালয়ে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে নরসিংদী সরকারি কলেজ থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ছাত্রজীবন থেকেই লেখালেখি শুরু করেন। তিনি লেখালেখির প্রেরণা পেয়েছেন বই পড়ে। তিনি গল্প লিখতে স্বাচ্ছন্দ্যবোধ করলেও সাহিত্যের সবগুলো শাখায় তাঁর বিচরণ লক্ষ্য করা যায়। তাঁর বেশ কয়েকটি প্রকাশিত গ্রন্থ রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য উপন্যাস হলো- এ জীবন শুধু তোমার জন্য ও প্রাণের প্রিয়তমা। তাছাড়া বেশ কিছু সম্মিলিত সংকলনেও তাঁর গল্প ছাপা হয়েছে। তিনি নিয়মিতভাবে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় গল্প, কবিতা, ছড়া ও কলাম লিখে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন ব্লগে নিজের লেখা শেয়ার করছেন। তিনি লেখালেখি করে বেশ কয়েটি পুরস্কারও পেয়েছেন। তিনি প্রথমে আমির হোসেন নামে লিখতেন। বর্তমানে আমির ইশতিয়াক নামে লিখছেন। বর্তমানে তিনি নরসিংদীতে ব্যবসা করছেন। তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা একজন সফল লেখক হওয়া।
সর্বমোট পোস্ট: ২৪১ টি
সর্বমোট মন্তব্য: ৪৭০৯ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৬-০৫ ০৭:৪৪:৩৯ মিনিটে
Visit আমির ইশতিয়াক Website.
banner

১৩ টি মন্তব্য

  1. আজিম হোসেন আকাশ মন্তব্যে বলেছেন:

    সম্পাদক সাহেব ভাল বলতে পারবেন। আমারটাতো হয়েছিল।

  2. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    এ ব্যাপারে বিভিন্ন লেখায় মন্তব্য করেও সম্পাদক সাহেবের কাছ থেকে কোন উত্তর পাইনি। তাই বাধ্য হয়ে পোষ্ট দিলাম।

  3. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    মাসের শেষ পর্যায়ে এসে ২/৩ জন লেখক ছাড়া বাকী সবাই নিষ্কীয় হয়ে গেছে বলে মনে হচ্ছে। গত কাল পোস্ট করলাম এখন পর্যন্ত মাত্র ১৪ বার আমার পোস্টটি ১৪ বার প্রদর্শিত হয়েছে। একটি মন্তব্য পেলাম। যা থেকে সমাধান পাইনি।

    • সম্পাদক মন্তব্যে বলেছেন:

      সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। এখানে আমরা সবাই ২/১ শব্দে মন্তব্য করাতে অভ্যস্ত হয়ে গেছি। তার বিপরীতে আপনার মন্তব্য প্রশংসার দাবি রাখে। ভাল থাকুন।

  4. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    সম্পাদক সাহেবের সাহায্য চাচ্ছি।

  5. সম্পাদক মন্তব্যে বলেছেন:

    How to add profile photograph?

    Just two easy steps-

    1. Login with gravatar.com with same email ID

    2. Upload your photograph. That’s all!

  6. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    অবশেষে ছবি আপলোড করে সফল হয়েছি।

  7. কাউছার আলম মন্তব্যে বলেছেন:

    ধন্যবাদ আমির ভাই আপনার কারনে আমরা খুব সহজে ছবি আপলোড করার পদ্ধতি পেলাম।

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top