Today 17 Jul 2018
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

সম্পাদক সাহেবের দৃষ্টি আকর্ষণ করছি

লিখেছেন: সাফাত মোসাফি | তারিখ: ১৭/০৮/২০১৩

এই লেখাটি ইতিমধ্যে 336বার পড়া হয়েছে।

প্রথমেই ঈদ উপলক্ষে বের হওয়া চলন্তিকা ই-বুকে আমার লেখা প্রকাশ করায় সম্পাদক সাহেবকে আমার তরফ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমি গত ১৫ থেকে ২০ দিন যাবত ব্লগে আসিনা।কিন্তু ব্লগে এসে যে বিষয় টি সবার আগে আমার চোখে পড়ল তা হলো আমার অর্জিত পয়েন্ট। আমার অর্জিত পয়েন্ট খুব সম্ভবত ২০০ এর  কাছাকাছি বা উপরে ছিল।যা এখন ৩৪ প্রদর্শিত হচ্ছে।কেন এমন হলো সে বিষয় সম্পর্কে আমি অবগত নই।আমি বিষয়টি একটু দেখার জন্য সম্পাদক সাহেবের নিকট অনুরোধ করছি।।

৪৬৫ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আমি খুবই সাধারণ একটা ছেলে।সব সময় সাধারণ থাকার চেষ্টা করি।হালকা লেখালেখির অভ্যাস আছে,তাইতো ব্লগে আসা।কেমন লিখি জানিনা,তবে আমার লেখা পড়ে যদি আপনাদের ভাল লাগে তবেই আমার লেখার সার্থকতা।সেই সাথে হয়তো পরবর্তী কোন পোস্ট দিতে উৎসাহিত হবো। ফেসবুক আইডি লিঙ্ক-https://www.facebook.com/safatmosafi.pias
সর্বমোট পোস্ট: ১৩ টি
সর্বমোট মন্তব্য: ১৭২ টি
নিবন্ধন করেছেন: ২০১৩-০৭-০৬ ১৬:৪৫:৩৩ মিনিটে
banner

৭ টি মন্তব্য

  1. সম্পাদক মন্তব্যে বলেছেন:

    প্রতি মাসেই নতুন করে পয়েন্ট গননা করা হয়। আপনি জুলাই মাসের পয়েন্ট দেখেছেন। একটা অনুরোধ, এই ধরনের লেখা গুলো পোস্ট আকারে না দিয়ে সরাসরি মেইল করে দিলে ভাল হয়।

  2. আমির হোসেন মন্তব্যে বলেছেন:

    প্রতি মাসে নতুন করে পয়েন্ট গণনা হয়। আমি গত ১৫ থেকে ২০ দিন যাবত ব্লগে আসিনা। অর্থাৎ বুঝা যাচ্ছে আপনি আগস্ট মাসে একবারও ব্লগে প্রবেশ করেন নাই। তাহলে কি করে ৩৪ পয়েন্ট হয়! আমি যতটুকু জানি ৩৪ পয়েন্ট অর্জন করতে হলে আপনার লেখায় কমপক্ষে ৩৪ জনকে মন্তব্য করতে হবে।

  3. এ হুসাইন মিন্টু মন্তব্যে বলেছেন:

    এই ধরনের কোনো অভিযোগ অনুযোগ থাকলে তা সরাসরি ইমেলের মাধ্যমে সোরাহা করাই ভালো ।

  4. সাফাত মোসাফি মন্তব্যে বলেছেন:

    ধন্যবাদ সকল কে ,আসলে আমি এই ব্যাপারটা জানতাম না।

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top