Today 26 Aug 2019
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

সালাম শুভেচ্ছা সবাইকে চলন্তিকা পরিবারের পক্ষ থেকে।

লিখেছেন: প্রথম সহ-সম্পাদক | তারিখ: ০১/০৬/২০১৪

এই লেখাটি ইতিমধ্যে 391বার পড়া হয়েছে।

ব্লগিং এর সুবিধার্থে আমরা ব্লগ কে নুতুন আঙ্গিকে ঢেলে সাজিয়েছি। এখন নিশ্চয় দেখতে পাচ্ছেন ব্লগ কে নুতুন রূপে প্রানবন্ত চেহারায়। কারিগরী সমস্যার কারণে ব্লগে কমেন্টস করা যাচ্ছিলনা দেখে ব্লগ টা ঝিমিয়ে পড়েছিল। পুরানো কিছু বন্ধুরা আমাদের ব্লগ থেকে সরে যাওয়ায় ব্লগ কিছুটা নিস্প্রভ এই মুহুর্তে। তবে আমরা মনে করছি এই অবস্থা সাময়িক কালের। অচিরে পুরানো বন্ধুরা ফিরে আসবে। ব্লগ আবার আগের মত প্রানবন্ত হয়ে উঠবে।

আপনাদের ব্লগিং এ আমাদের সহযোগিতা সবসময় পাবেন। কোনো অসুবিধা বা মতামতের জন্য আপনারা সরাসরি সম্পাদক সমীপে এ-মেইল এ জানাতে পারেন অথবা সহ সম্পাদক আমার এ-মেইল এ মেসেজ পাঠাতে পারেন নিম্নলিখিত ই-মেইল এ ayesha_alom@yahoo.com .

আপনাদের সর্বাঙ্গীন উন্নতি কামনা করছি।

শুভ ব্লগিং
সহ সম্পাদক।

৪২১ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
প্রথম সহ-সম্পাদক নামঃ আরজু মূন বর্তমান অবস্থানঃ টরন্টো, কানাডা, উত্তর আমেরিকা। শিক্ষাগত যোগ্যতাঃ রসায়নে স্নাতকোত্তর। জীবন দর্শনঃ হতাশায় আক্রান্ত হই খুবই কম।প্রবল বৈরী পরিস্থিতিতে হাল ছাড়িনা। লক্ষ্যে পৌছতে যা যা দরকার তা করি সফল হই বা না হই। জীবন টা আমার কাছে অনেকটা যুদ্ধক্ষেত্রের মত।আমার জীবনের মূলমন্ত্র হচ্ছে এটা যতক্ষন শাস ততক্ষন আশ। আমার আশেপাশের মানুষগুলোকে দেখতে চাই একইভাবে। যার জন্য অনেক সময় সবাইকে উপদেশ দেই বিরক্ত করি। আমার আশেপাশের মানুষকে দেখতে চাই সুখ স্বাচ্ছন্দে আনন্দে। অন্যের কাছে শুনতে হাস্যকর মনে হবে আমি লিখালিখির মাধ্যমে বিপ্লব ঘটাতে চাই সমাজে পরিবারে।
সর্বমোট পোস্ট: ১ টি
সর্বমোট মন্তব্য: ৬ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-০৫-৩১ ০৬:৩৫:১৭ মিনিটে
banner

৫ টি মন্তব্য

  1. জসীম উদ্দীন মুহম্মদ মন্তব্যে বলেছেন:

    আমি অনেকদিন থেকে চেষ্টা করছিলাম —- আপনারা সরব হওয়াতে ভাল লাগলো । ধন্যবাদ ।

  2. আরজু মূন মন্তব্যে বলেছেন:

    আপনারা সবাই সচেষ্ট হবেন আগের মত এই কামনা করি।

  3. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    ব্লগ আবারো প্রাণবন্ত হবে ইনশাল্লাহ

  4. শাহ্‌ আলম শেখ শান্ত মন্তব্যে বলেছেন:

    আইছি তো ।

  5. ছাইফুল হুদা ছিদ্দিকী মন্তব্যে বলেছেন:

    ব্লগ আবারো প্রাণবন্ত হবে । আমি এই ব্লগে নতুন। ব্লগের গতি আরো বাড়াতে হবে।
    আশাকরি ব্লগ আরো ঝলমল হবে। এই ব্লগে সবচেয়ে ভালো লেগেছে সম্পাদক মহোদয়ের সরব উপস্থিতি ও সহযোগীতা।এভাবে যদিহয় এবং কারিগরী দিকথেকে আরও উন্নত করা যায় তাহলে এই ব্লগ বাংলা ব্লগের সেরা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top