Today 26 Apr 2018
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসের বিজয় র‌্যালীতে অংশ নেবার আহবান

লিখেছেন: ব্যবস্থাপনা সম্পাদক | তারিখ: ০৮/১২/২০১৪

এই লেখাটি ইতিমধ্যে 534বার পড়া হয়েছে।

প্রিয় বন্ধুরা

শুভেচ্ছা নিন আসন্ন বিজয় দিবসের।

প্রতিবারের মতই এবারও মহান বিজয় দিবস উপলক্ষে একটি বিজয় র‌্যালির আয়োজন হচ্ছে। অংশ গ্রহণের জন্য অত্যন্ত আনন্দের সাথে বাংলা ব্লগাররা সহ সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।

১৬ ডিসেম্বর ২০১৪ তে বাংলা কমিউনিটি ব্লগিং নবম বছরে পা দিতে যাচ্ছে। কেবল ব্লগারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং মতবিনিময় নয়, ইতিমধ্যে এটি প্রতিষ্ঠিত হয়েছে জনমত তৈরির একটি বিকল্প গণমাধ্যম হিসেবেও। নানান চড়াই উৎরাই পেরিয়ে বাংলা ব্লগিং বিকশিত করে চলেছে নাগরিক সাংবাদিকতা, মানব কল্যাণে যূথবদ্ধতা, সকল প্রকার অন্যায়ের প্রতিরোধ ক্ষেত্র। এই পথচলায় মানব কল্যাণমূলক কর্মকান্ডে ব্লগারদের অংশগ্রহণ সন্দেহাতীতভাবে প্রমাণিত এবং উজ্জ্বল। সাধারণ মানুষের স্বাধীন মত প্রকাশের উর্বর জমিটিও তৈরি করে চলেছেন বাংলা ব্লগোস্ফিয়ারের অগণিত ব্লগাররা।

বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, বিজয়ের চেতনার সাথে বাংলা ব্লগারদের অংশগ্রহণ একেবারে বাংলা ব্লগের জন্মলগ্ন থেকেই নিজস্ব দ্যুতিতে উজ্জ্বল। স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার থেকেছেন ব্লগাররা। অন লাইনে অফ লাইনে ক্রমাগতভাবে লড়াই করে গেছেন সকল প্রকার মুক্তিযুদ্ধ বিরোধী অপপ্রচারের বিরুদ্ধে। তৈরি করে চলেছেন মুক্তিযুদ্ধের অনলাইন আর্কাইভ, যুক্ত রয়েছেন নিরলস গবেষণায়। এই কার্যক্রম কেবল অনলাইনেই সীমাবব্ধ থাকেনি, মানববন্ধন, প্রতিরোধ সমাবেশ, মিছিল প্রভৃতির মাধ্যমে এর পরিসর বিস্তৃত করে চলেছেন বাংলা ব্লগাররা।

মানবাধিকার এবং সুস্থ গণতন্ত্র চর্চার প্রত্যয় নিয়ে নয়টি বছর অতিক্রম করছে বাংলা ব্লগোস্ফিয়ার। যা দাবী করে বাংলা ব্লগোস্ফিয়ারের সামগ্রিক যূথবদ্ধতার। ১৬ই ডিসেম্বরের বিজয় চেতনার সাথে মিলেমিশে এই যূথবদ্ধতা হবে আমাদের আরো একটি গৌরবময় অর্জন। আমরা একে সম্মিলিতভাবে উদযাপন করবো প্রতি বছরের মত, বিজয় র্যােলীতে, বিজয়ীর বেশে।

এই আনন্দ উদযাপনে ঐক্যবদ্ধভাবে র‌্যালী সবাইকে অংশ নেবার আহবান জানাই। র‌্যালীটি জাদুঘরের সামনে থেকে শুরু হয়ে টিএসসি হয়ে শহীদ মিনার ঘুরে শেষ হবে ছবির হাটে। এতে অংশ নেবার জন্য প্রত্যেকে নিজের ইচ্ছেমতন বিজয়ের বার্তাবাহী, বর্ণিল কোনো ফেস্টুন, ব্যানার বা প্ল্যাকার্ড বহন করতে পারেন। সাথে নিয়ে আসতে পারেন পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু যে কাউকে। ক্যামেরা নিয়ে আসতে পারেন আনন্দময় সময়টাকে অ্যালবামে বন্দী করার জন্য।

 

তারিখ: ১৬ই ডিসেম্বর, ২০১৪, মঙ্গলবার।

সময়: সকাল ৮টা ৩০ মিনিট।

র‌্যালী শুরু হবার স্থান: শাহবাগ জাদুঘরের সামনে থেকে।

 

নির্বিঘ্ন, নিরাপদ ও মঙ্গলময় হোক আমাদের একসাথে পথচলা।

 

বিনীত

আমরা ব্লগার

৫২৭ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
সর্বমোট পোস্ট: ৭৫ টি
সর্বমোট মন্তব্য: ৪৫৬ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-০৪-২০ ০৫:০৫:২৮ মিনিটে
Visit ব্যবস্থাপনা সম্পাদক Website.
banner

৪ টি মন্তব্য

  1. সহিদুল ইসলাম মন্তব্যে বলেছেন:

    সিংগাপুর থেকে , র‍্যালির সাফল্য কামনা করছি♥

  2. দীপঙ্কর বেরা মন্তব্যে বলেছেন:

    র‍্যালির সাফল্য কামনা করছি

    সবাই চলুক সুন্দর ভবিষ্যতের পথে

  3. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    বন্ধের দিন আমি বের হঅতে পারি না নাইলে অংশগ্রহন করতাম।

    সফল হোক রেলি

  4. মোকসেদুল ইসলাম মন্তব্যে বলেছেন:

    র‌্যালির সফলতা কামনা করছি

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top