Today 31 May 2023
banner
নোটিশ
ব্লগিং করুন আর জিতে নিন ঢাকা-কক্সবাজার রুটের রিটার্ন বিমান টিকেট! প্রত্যেক প্রদায়কই এটি জিতে নিতে পারেন। আরও আছে সম্মানী ও ক্রেস্ট!
banner

কবি ও কবিতার সন্ধান

লিখেছেন: আবুল বাশার শেখ | তারিখ: ১৭/১১/২০১৪

এই লেখাটি ইতিমধ্যে 1305বার পড়া হয়েছে।

পথ চলি কথা বলি

খোঁজি ভিন্ন কিছু,

নবরত্ন হাতে পেলে

মাথা করি উচু।

কোথায় কবিতা- কবি

জানতে ভাল লাগে,

পূর্নিমার চাঁদ অন্ধকারে

দেখার সাধ জাগে।

জানিনা মনের আশা

পূর্ণ হবে কবে,

ভালবাসার কবিতা লিখে

মরে যাব আমি তবে।

১,২৭৮ বার পড়া হয়েছে

লেখক সম্পর্কে জানুন |
আবুল বাশার শেখ সাহিত্যে নিবেদিত প্রাণ কবি আবুল বাশার শেখ সাহিত্যের সব শাখায় নিয়মিত লিখে চলছেন। তার জন্ম ১৯৮৬ সালের ১ জুন ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বাদেপুরুড়া গ্রামে। পিতা মরহুম আঃ ছামাদ শেখ, মাতা মোছা. রূপজান নেছা। ছয় ভাই ও এক বোনের মধ্যে কবি সবার ছোট। ১৯৯৯ সালের অক্টোবর মাস থেকে জাতীয় পত্রিকায় লেখা লেখি যা এখনও চলমান। শিক্ষাগত যোগ্যতা বি এস এস। বর্তমানে কবি আবুল বাশার শেখ অনলাইন নিউজ পোর্টাল http://bd24live.com, http://ekantho24.com, সাপ্তাহিক একুশের কন্ঠ’র ময়মনসিংহ জেলা প্রতিনিধি এবং দৈনিক আমার সংবাদ’র ভালুকা প্রতিনিধি, ও ভালুকা প্রেসক্লাব এর দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্পাদনা করেছেন- সাহিত্যপত্র মানবতা ও ছড়া কবিতার কাগজ পদ্মবন্ধু। ভালুকা নিউজ ডট কম http://bhalukanews.com/ এর প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক। প্রকাশিত একক কাব্যগ্রন্থ “হৃদ্যতার নিশিকাব্য” একুশে বইমেলা-২০১৮ তে প্রকাশিত হয়েছে। ব্যক্তিগত জীবনে স্ত্রী সানজিতা বাশার ও এক মাত্র মেয়ে আনুশা আশনা সাওদাকে নিয়ে সুখের সংসার সাজিয়েছেন। যোগাযোগঃ গ্রামঃ বাদেপুরুড়া, পোঃ ধলিয়া, উপজেলাঃ ভালুকা, জেলাঃ ময়মনসিংহ। মোবাইল: ০১৯১৬৫৯৫৪৪০, ০১৭১৭০৩৯৮৭৯ // ই-মেইল: basharpoet@yahoo.com Website: http://raterpakhi-bashar.blogspot.com
সর্বমোট পোস্ট: ৩ টি
সর্বমোট মন্তব্য: ০ টি
নিবন্ধন করেছেন: ২০১৪-০৯-১৪ ০৪:৫০:৩৭ মিনিটে
banner

৩ টি মন্তব্য

  1. সহিদুল ইসলাম মন্তব্যে বলেছেন:

    জানিনা মনের আশা

    পূর্ণ হবে কবে,

    ইচ্ছা থাকলে উপায় হয়, ধন্যবাদ কবি।

  2. হরিশঙ্কর রায় মন্তব্যে বলেছেন:

    এ আবার কেমন কথা হ’ল ভাই ? প্রেম, ভালোবাসায় সব কিছু জয় করা সম্ভব । তবে ইচ্ছে শক্তিই মূল । আরও ভালো লেখবেন সেই প্রত্যাশায় ।

  3. এই মেঘ এই রোদ্দুর মন্তব্যে বলেছেন:

    মরে যাবেন কেন

    কবিতা ভাল লাগল। লিখে যান অবিরত

মন্তব্য করুন

মন্তব্য করতে লগিন করুন.

go_top